× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার

কুমিল্লায় প্রতারক গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে | ১২ আগস্ট ২০২০, বুধবার, ৯:১৯

‘কখনো পরিচয় দেন সরকার প্রধানের রাজনৈতিক সচিব, আবার কখনো উপসচিব। আবার নিজেকে দাবি করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। আওয়ামী লীগের সদস্য। নাম বলে থাকেন শেখ আকাশ আহমেদ শরীফ, বাড়ি গোপালগঞ্জ। পরিধান করেন মুজিব কোট। এমন পরিচয় ব্যবহার করেই সম্পর্ক গড়ে তুলেন মানুষের সাথে। করেন প্রতারনা। এমনই এক প্রতারককে আটক করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ।
বুধবার বিকালে নগরীর বিসিক শিল্পনগরী এলাকায় ইটিল্যাব (ইউনানী) ফ্যাক্টরী থেকে তাকে আটক করা হয়। সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
সংবাদ সম্মেলনে জানানো হয়, নেত্রকোনা জেলার ওয়াজেদ আলীর ছেলে প্রতারক শরীফ উদ্দিন। এইচএসসি ভোকেশনাল পর্যন্ত লেখাপড়া করে। ভিন্ন পরিচয়ে তার দুটি ফেসবুক আইডি রয়েছে। তার এসব আইডিতে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে নিজের ছবি এডিটিং এর মাধ্যমে প্রদর্শন করে মানুষকে বিভ্রান্ত করে আসছিল। ফেসবুক আইডির লিংক ধরে কুমিল্লা জেলা পুলিশের সাইবার ইউনিট পর্যবেক্ষণ করে বিকাল ৩টার দিকে তাকে আটক করে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান, শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী ও তানভীর সালেহীন ইমন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর